বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
সমন্বয়হীনতার কারণে কোন উন্নয়ন কাজ ব্যাহত না হয় সেই দিকে সকলকে খেয়াল রাখতে হবে —কাজী ইরাদত আলী

সমন্বয়হীনতার কারণে কোন উন্নয়ন কাজ ব্যাহত না হয় সেই দিকে সকলকে খেয়াল রাখতে হবে —কাজী ইরাদত আলী

॥দেবাশীষ বিশ্বাস॥ সরকার সাধারণ মানুষের জন্য যে সকল উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে সেই সকল কাজে জনপ্রতিনিধিদের স্থানীয় দলীয় নেতাকর্মীদের সমন্বয় করে কাজ করার আহ্বান জানিয়েছেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।
গতকাল ১৮ই জুলাই দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য কাজ করে যাচ্ছেন। কোন ধরনের সমন্বয়হীনতার কারণে যেন উন্নয়ন কাজ ব্যাহত না হয়। সবার সমন্বয়ে সরকারের সকল কাজ বাস্তবায়ন করতে হবে। যারা দলীয় পরিচয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাদেরকে দলীয় নেতাকর্মীদের সাথে সমন্বয়ের মাধ্যমে কাজ করার প্রয়োজনীয়তা রয়েছে। সমন্বয়হীনতার কারণে গরীব-অসহায় মানুষেরা যেন প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা থেকে বঞ্চিত না হয় সেই দিকে সকলকে খেয়াল রাখতে হবে।
সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ শেখ আব্দুস সোবহান, আব্দুস সাত্তার মিয়া, এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, হেদায়েত আলী সোহরাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, দপ্তর সম্পাদক শেখ গোলাম মোস্তফা বাচ্চু, সহ-দপ্তর সম্পাদক নূর মোহম্মদ ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি প্রমুখ বক্তব্য রাখেন।
এ ছাড়াও সভায় বিভিন্ন ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে বিভিন্ন সমস্যা ও প্রতিবন্ধকতার বিষয় তুলে ধরেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!